ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পপিকে নিয়ে যা বললেন শাকিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০২, ১৯ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৫১, ১৯ আগস্ট ২০১৭

বেশ কিছু দিন ধরে জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি ও নায়ক শাকিল খানকে নিয়ে নেট দুনিয়ায় তোলপড়া চলেছে। তাদের এক সময়কার প্রেমের বিষয়টি নেটদুনিয়ায় ভাইরাল। যে আলোচনার সূত্রপাত করেছিলেন চিত্রনায়িকা পপি নিজেই।


এবার সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন এক সময়কার বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাকিল খান। তিনি বলেন, একটি অশিক্ষিত মানুষই এ ধরণের কথা বলতে পারে, শিক্ষিত মানুষ নয়।


শুক্রবার সস্ত্রীক ফেসবুক লাইভে এসে এভাবে কথা বলেন শাকিল খান। এ সময় তিনি কারও নাম উল্লেখ না করলেও কথাগুলো যে পপিকে উদ্দেশ্যে করে বলেছেন সেটা আর বোঝার অপেক্ষা নেই তাদের ভক্তদের।


এর আগে, সম্প্রতি বেসরকারি একটি টিভি চ্যানেলের একটি অনুষ্ঠানে পপি বলেন, জীবনের প্রথম প্রেমটি ছিল আমার জন্য ব্যাড এক্সপেরিয়েন্স। শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিল না। আমি যতটুকু জানি, শাকিলের অনেকগুলো প্রেম ছিল, অনেকগুলো বিয়েও ছিল। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে।


ভক্তদের ধারণা এই মন্তব্যের প্রতিবাদ জানাতে গতকাল স্ত্রীকে নিয়ে ফেসবুক লাইভে আসেন শাকিল খান। এ সময় তিনি আরও বলেন, গত কিছুদিন ধরে কিছু অপপ্রচারের কারণে আপনাদের কাছে আসতে বাধ্য হলাম। কথাগুলো সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা দাবি করে শাকিল খান আরও বলেন, তা কারও কাছে গ্রহণযোগ্যতা পাবে না।
//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি