ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পরাজিত প্রার্থীর ৪শ’ কলাগাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৩১, ৩০ নভেম্বর ২০২১

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের পরাজিত ইউপি সদস্য প্রার্থীর এক বিঘা জমির চারশ’ কলাগাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ভোটে বিজয়ী প্রার্থীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন পরাজিত প্রার্থী শরিফুল ইসলাম।

সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা কলাগাছগুলো কেটে দিয়েছে।
 
তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুড়িপোতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী ছিলেন শরিফুল ইসলাম। শরিফুল ইসলাম বুড়িপোতা গ্রাম আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।
 
তিনবারের সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, গ্রামের পাশেই নাপাকাটা মাঠে একবিঘা জমিতে কলার চাষ করেছি। বর্তমানে ওই জমির ৪শ’ কলাগাছে কাঁধি এসেছে। সোমবার রাতের কোনো এক সময় দূর্বৃত্তরা কলাগাছগুলো কেটে দিয়েছে। এতে আমার প্রায় আড়াই থেকে তিন লাখ টাকা ক্ষতি হয়েছে। 

তিনি আরও জানান, বিজয়ী হওয়ার পর থেকে প্রতিপক্ষ  আমাকে বিভিন্নভাবে হুমকী-ধামকি দিচ্ছিলেন। আজ কলাগাছ কেটে দিলেন তার লোকজন।

এদিগকে নির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, আমার লোকজন কলাগাছ কাটেনি। কারা কেটেছে তাও আমি জানিনা। ভোটে হেরে আমার কর্মী-সমর্থকদের উপরে দোষ চাপানো হচ্ছে। এটা অন্যায়।
 
বিষয়টির সত্যতা নিশ্চিত করে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি