ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পাবনায় ঘুমন্ত অবস্থায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১১:৩৭, ৫ সেপ্টেম্বর ২০১৯

পাবনার ফরিদপুরে এক গৃহবধূকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম সাথী খাতুন (২০)। নিহত সাথী খাতুন ফরিদপুর পৌর সদরের টিয়ারপাড়া মহল্লার মিজানুর রহমানের স্ত্রী ও উপজেলার ডেমরা ইউনিয়নের পাচুয়াবাড়ি গ্রামের আব্দুল মজিদের মেয়ে। 

বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। 

পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের কারণে একমাস আগে স্বামীর ওপর অভিমান করে বাবার বাড়িতে চলে যান সাথী খাতুন। বুধবার রাতে খাবার খেয়ে ছোট বোন মীম এর সাথে ঘুমিয়েছিলেন তিনি। রাত তিনটার দিকে দুর্বৃত্তরা কোনোভাবে ঘরে ঢুকে সাথীকে গলা ও ঘাড়ে কুপিয়ে পালিয়ে যায়। গোঙানীর শব্দ শুনে মীম টের পেয়ে চিৎকার দিলে তার বাবা ও প্রতিবেশিরা এগিয়ে এলেও সাথীকে বাঁচাতে পারেননি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

নিহত সাথী খাতুনের বাবা আব্দুল মজিদ জানান, চার বছর আগে মিজানুর রহমানের সাথে বিয়ে হয় সাথী খাতুনের। পারিবারিক কলহের কারণে মাঝেমধ্যেই সাথীকে মারধর করতো তার স্বামী। একমাস আগে বাবার বাড়িতে চলে যান ওই গৃহবধূ। এ নিয়ে স্বামীর বিরুদ্ধে মামলাও করেন তিনি। এ কারণে ক্ষুব্ধ হয়ে সাথীকে তার স্বামী হত্যা করেছে বলে দাবি বাবা মজিদের।

এদিকে, খবর পাওয়ার পর বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন।

তিনি জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যার কারণ ও হত্যাকারী সম্পর্কে সুস্পষ্ট কিছু জানা যায়নি। তদন্তের মাধ্যমে সবকিছু খুঁজে বের করা হবে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি