ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পাবনায় চরের দখল নিয়ে গোলাগুলিতে নিহত ২

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৪, ৩ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২১:০৬, ৩ ডিসেম্বর ২০১৮

পাবনা সদরে ‘চরের দখল নিয়ে’ দুপক্ষের গোলাগুলিতে দুই জন নিহত হয়েছেন; আহত হয়ছেন অন্তত চার জন। পাবনা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার এবনে মিজান জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ভাড়ারা ইউনিয়নে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভাড়ারা ইউনিয়নের আরঙ্গবাদ খয়েরবাগান গ্রামের মৃত জাহেদ আলী শেখের ছেলে আব্দুল মালেক (৫০) ও মৃত গহের আলী খানের ছেলে লস্কর আলী খান (৬৫)। তারা পরস্পর চাচাত ভাই। আহতদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, এই এলাকায় পদ্মা নদীর চর থেকে শুষ্ক মৌসুমে প্রতিদিন শত শত ট্রাক বালি উত্তোলন করা হয়। এ নিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাড়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ এবং সুলতান আহমেদের মধ্যে বিরোধ চলে আসছিল।

স্থানীয়দের বরাত দিয়ে পাবনা সদর থানার ওসি জালাল উদ্দিন বলেন, বালি উত্তোলনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে সন্ধ্যায় দুপক্ষের মধ্যে গোলাগুলি হয়। আমি ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছি। ঘটনাস্থলে পৌঁছালে বিস্তারিত বলতে পারব।

নিহত লস্কর আলী খান এক পক্ষের নেতৃত্বদানকারী সুলতান আহমেদের বাবা। সুলতান আহমেদ বলেন, “২০১৬ সালে যারা আমার বাড়ি পুড়িয়েছে তারাই আজ আমার বাবাকে গুলি করে মেরেছে।”

সুলতানের ভাতিজা রাতুল হাসান বলেন, “সাইদ চেয়ারম্যান নিজে আমার চাচাকে লক্ষ্য করে গুলি করেন। ওই সময় দাদা সামনে পড়লে তিনি গুলিবিদ্ধ হন।”

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি