ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুই চালকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৭, ২৩ সেপ্টেম্বর ২০২১

নওগাঁয় পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যানবাহনের দুই চালক নিহত হয়েছে। রাজশাহী থেকে মালটা বোঝাই করে পিকআপটি নওগাঁর দিকে আসছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই যানবাহন চালকের মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাবাইহাট সংলগ্ন শ্রীরামপুর নামক স্থানে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- পিকআপ চালক শামীম আহমেদ (২৪) ও মোটরসাইকেল চালক সানারুল ইসলাম (২৮)।

নিহত পিকআপ চালক শামীম রাজশাহী মহানগনীর শাহমুখদুম থানার আব্দুস সালামের ছেলে এবং মোটরসাইকেল চালক সানারুল ইসলাম নওগাঁর নিয়ামতপুর উপজেলার সাবইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।
 
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মালটা বোঝাই একটি পিকআপ রাজশাহী থেকে নওগাঁর দিকে আসছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক ও মোটরসাইকেল আরোহী নিহত হয়। 

এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি শাহিনুর।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি