ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

পিরোজপুরে ভ্যান চাপায় শিশুর মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০৫, ১৯ ডিসেম্বর ২০২১

পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তা পার হতে গিয়ে ভ্যানের চাকায় পৃষ্ট হয়ে মুনিয়া আক্তার (৮) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ৫ নং চন্ডিপুর ওয়ার্ডে এই ঘটনা ঘটে। 

নিহত শিশুটি চন্ডিপুর গ্রামের মনির হোসেনের মেয়ে এবং ২নং উত্তর চন্ডিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী। স্থানীয় ইউপি সদস্য মো. মোস্তফা কামাল সাংবাদিকদের এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, মুনিয়া রাস্তায় শিশুদের সাথে খেলতে ছিল। এ সময় রাস্তা দিয়ে মহিষ আসতে দেখে মুনিয়া দৌড়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারী চালিত ভ্যানের ধাক্কায় মাটিতে পড়ে যায় শিশুটি। এসময় ভ্যানের পেছনের একটি চাকা মুনিয়ার ঘাড়ের উপর দিয়ে চলে যাওয়ায় ছটফট করতে থাকে। সাথে সাথে ওই শিশুটিকে উদ্ধার করে স্থানীয় চন্ডিপুর হাটে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। 

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, শিশু মুনিয়ার মরদেহ উদ্ধার করা। হয়েছে। পোষ্ট মর্টেমের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হবে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি