ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পুলিশের সহযোগিতায় ২০টি মোবাইল ফেরত পেলেন বিক্রেতা

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৫, ২ ডিসেম্বর ২০১৯

নড়াইল জেলা পুলিশ সুপারের আন্তরিকতায় ২০টি নতুন মোবাইল ফোন ফেরত পেয়েছেন স্থানীয় এক বিক্রেতা। 

রোববার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বিক্রেতা রিপন হোসেনের হাতে হারিয়ে যাওয়া এক কার্টুন নতুন মোবাইল ফোন তুলে দেন। 

যেখানে সিম্ফনি ব্রান্ডের নতুন ২০টি মোবাইল ফোন রয়েছে। যার মূল্য প্রায় দুই লাখ টাকা। সিসিটিভির কল্যাণে হারিয়ে যাওয়া এই ফোনগুলো ফেরত পান তিনি। 

নড়াইল হাসপাতাল মার্কেটের মোবাইল ফোনের শোরুম ‘হ্যালো পৃথিবী’র ম্যানেজার রিপন হোসেন জানান, গত ৩০ নভেম্বর বেলা ১১টার দিকে শহরের রূপগঞ্জে সুন্দরবন কুরিয়ার থেকে নতুন মোবাইল ফোনের ১৬টি কার্টুন নিয়ে ইজিবাইকে করে শোরুমে আসার পথে একটি কার্টুন ওই যানবাহন থেকে নামাতে ভুল যান তিনি। 

পরবর্তীতে সেই ইজিবাইকের সন্ধানে শহরের অনেক স্থানে খোঁজাখুঁজি করেন। তবে কোনো সুফল মেলেনি। বিষয়টি নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনকে জানালে তিনি সিসি ক্যামেরার মাধ্যমে ইজিবাইকটিকে সনাক্ত করার চেষ্টা করেন। 

একপর্যায়ে ওইদিন দুপুর ২টার মধ্যেই ইজিবাইকটির খোঁজ পেয়ে যায় পুলিশ। ওই ইজিবাইক চালকের নাম সাদ্দাম হোসেন (২৫)। তার বাড়ি নড়াইল সদরের গোবরা এলাকায়। 

মোবাইলগুলো ফেরত পেয়ে রিপন হোসেন বলেন, পুলিশ সুপারের আন্তরিকতায় হারিয়ে যাওয়া এক কার্টুন মোবাইল ফোন (২০টি) ফেরত পেয়েছি। এর মূল্য প্রায় দুই লাখ টাকা। স্যারের এ প্রচেষ্টা ও আন্তরিকতা ভোলার নয়। সর্বত্রই এমন পুলিশ কর্মকর্তার প্রয়োজন। 

এদিকে ইজিবাইক চালক সাদ্দাম হোসেনের (২৫) বরাত দিয়ে তিনি জানান, সাদ্দামের ইজিবাইকে মোবাইল ফোনের কার্টুন ফেলে যাওয়ার পর তিনি কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। কিভাবে প্রকৃত মালিকের কাছে এই কার্টুনটি পৌঁছে দেবেন সে বিষয়ে চিন্তিত ছিলেন সাদ্দাম। 

তিনি তার জিম্মায় রেখে কার্টুন মালিকের সন্ধান করেও খুঁজে পাচ্ছিলেন না। সিদ্ধান্ত নেন, রোববার (১ ডিসেম্বর) শহরে মাইকিং করবেন। তার আগেই সিসিটিভির মাধ্যমে ইজিবাইক চালক সাদ্দামের খোঁজ পেয়ে যায় পুলিশ। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি