ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পেট্রলপাম্প বন্ধে রাজবাড়ীতে চরম ভোগান্তিতে গ্রাহকরা

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৬, ১ ডিসেম্বর ২০১৯

১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঘোষিত অনির্দিষ্টকালের ধর্মঘটের (কর্মবিরতি) কারণে রাজবাড়ীতে সকল ধরনের যানবাহনে তেল সরবারাহ বন্ধ রেখেছে পেট্রলপাম্পগুলো। আর এতেই চরম ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা।

রোববার (১ ডিসেম্বর) মধ্যরাত থেকে জেলার সব পেট্রলপাম্পে পেট্রল, অকটেন ও ডিজেল বিক্রি বন্ধ রয়েছে।

এদিকে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা শহরের রাজবাড়ী ফিলিং স্টেশন ও পলাশ ফিলিং স্টেশনে গিয়ে দেখা যায়, তেল বিক্রি বন্ধ রেখে অলস সময় পার করছেন পেট্রলপাম্পের শ্রমিকরা।

এ সময় মোটর সাইকেলসহ ভারী যানবাহনগুলো আসলে তাদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। তবে সবচেয়ে ভোগান্তিতে পড়েছেন মোটর সাইকেল চালকরা।

পেট্রলপাম্প বন্ধ থাকার কারণে পাম্পের প্রবেশমুখে আড়াআড়ি করে রশি টানানোসহ টায়ার রেখে দেওয়া হয়েছে। যাতে করে যানবাহনগুলো পাম্পে ডুকতে না পারে।

তেল নিতে আসা গ্রহকরা বলেন, হঠাৎ করে বন্ধ করে দেওয়ায় তাদের জন্য খুব সমস্যা হচ্ছে। তেল না থাকায় জরুরি কাজে অনত্র যেতে পারছেন তারা। সরকার ও অবরোধকারীরা দ্রুত এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে আশা তাদের।

পেট্রলপাম্পের শ্রমিকরা জানান, তাদেরকে তেল বিক্রি করতে নিষেধ করা হয়েছে, যে কারণে মধ্যরাত থেকে তারা সকল ধরনের যানবাহনে তেল দেওয়া বন্ধ রেখেছেন। নির্দেশনা পেলে আবার তেল দেওয়া শুরু করবেন।

এআই/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি