ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

পেরেজের জন্যই রিয়াল ছেড়েছি: রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৬, ৩০ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৪:৫৭, ৩০ অক্টোবর ২০১৮

রিয়াল মাদ্রিদের সঙ্গে সব বন্ধন ছিঁড়ে গত ১০ জুলাই ইতালির শীর্ষ ক্লাব জুভেন্টাসে নাম লেখালেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিআরসেভেন ক্লাব ছাড়ার কারণ হিসেবে ওই সময় রিয়ালের পক্ষ থেকে বলা হয়েছিল, ৩৩ বছর বয়সী এই ফুটবলার নিজেই থাকতে চাননি ক্লাবে। শুধু তাই নয়, সমর্থকদের কেউ কেউ বলছিলেন, টাকার জন্যই হয়তো ক্লাব ছেড়ে গেছেন রোনালদো। তবে সম্প্রতি ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে ভিন্ন কথাই জানালেন পর্তুগিজ ফুটবলার। জানালেন, টাকা বা অন্য কোনও কারণ নয়, ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের জন্যই রিয়াল ছেড়েছেন তারকা ফুটবলার।

রোনালদো বলেন, অবহেলাটা ক্লাবের পক্ষ থেকেই বুঝতে পারছিলাম। বিশেষ করে ফ্লোরেন্তিনো পেরেজের কাছ থেকে। আমি বুঝতে পারছিলাম, তারা আর আমাকে চাচ্ছে না। আসলে প্রথম চার বছরে আমার কাছে মনে হয়েছিল, আমিই ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু এরপর থেকে ধীরে ধীরে অনুভূতিটা কমেছে আমার। কারণ সেখানে ভাবটা এমন ছিল যে, আমাকে না হলেও হবে তাদের। আর এটাই আমাকে ক্লাব ছাড়ার ব্যাপারে ভাবিয়ে তুলেছিল।

তারকা ফুটবলার বলেন, টাকার জন্য আমি ক্লাব ছাড়িনি। টাকা কামাতে চাইলে চীনেই যেতে পারতাম। তাহলে এখনের চেয়ে অন্তত পাঁচগুণ বেশি টাকা পেতাম। এছাড়া জুভেন্টাসেও আমি রিয়ালের মতোই টাকা পাচ্ছি। আসলে ব্যাপারটা কখনোই বেতনসংক্রান্ত ছিল না। পার্থক্যটা হচ্ছে, জুভেন্টাস আমাকে আসলেই চেয়েছে।

জুভেন্টাসের তারকা আরও জানান, জিদানের ক্লাব ছাড়ার সঙ্গে তার সিদ্ধান্তের কোনও সম্পর্ক নেই।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি