ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রতিবেশীর ছোড়া টেটা বিদ্ধ হয়ে বৃদ্ধ আইসিউতে

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩৪, ১৪ অক্টোবর ২০২০

ঝালকাঠির রাজাপুরের পূর্ব রাজাপুর গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় বিরোধপূর্ণ জমির গাছের নারিকেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুড়ে মারা টেটা বুকে বিদ্ধ হয়ে হাসপাতালের আইসিউতে আশংকাজনক অবস্থায় অসহায় বৃদ্ধ মোঃ হারুন হাওলাদার (৬৫)।

এ ঘটনায় রাজাপুর থানায় আহতের স্ত্রী তাসলিমা বেগম বাদি হয়ে মঙ্গলবার রাতে ৮ জনকে আসামি করে মামলা দায়ের করলে রাজাপুর থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে পূর্ব রাজাপুর গ্রামের ইদ্রিস হাওলাদারের স্ত্রী কোহিনুর বেগম (৪০) ও মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে জলিল হাওলাদারকে (৫৫) গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, বিরোধীয় জমির নারিকেল গাছ থেকে আসামিরা নারিকেল পাড়তে গেলে আহত মোঃ হারুন হাওলাদার ও ছেলে বেল্লাল হোসেন তাতে বাধা দেয়। এ সময় আসামিরা বেল্লালকে মারধর করে এবং টেটা নিক্ষেপ করলে বৃদ্ধ হারুন হাওলাদারের বুকের মধ্যে তা বিদ্ধ হয়। স্বজনরা তাকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তার বুকে বিদ্ধ টেটা অপসারণ করে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিউতে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে রাজাপুর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন আহতের স্ত্রী এবং ইতিমধ্যে মামলায় অভিযুক্ত ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি