ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রীকে মাহফুজুর রহমান মিতার ফুলেল শুভেচ্ছা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৬, ২ জানুয়ারি ২০১৯ | আপডেট: ২২:৩৪, ২ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ জয় ও তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রামে-৩ (সন্দ্বীপ) আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা।     
বুধবার (০২ ডিসেম্বর) সকালে গণভবনে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান মাহফুজুর রহমান মিতা।       

এসময় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করেন তিনি।  

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ আসনের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট ২৮৮ আসনে জয় লাভ করেছে। এর মধ্যে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন ২৫৬ আসনে।   

চ্ট্টগ্রাম-৩ ( সন্দ্বীপ) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ১ লাখ ৬২ হাজার ৫শত ২১ ভোট পেয়ে মাহফুজুর রহমান মিতা বিজয়ী হয়েছেন।      

তিনি এই আসনে ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি সন্দ্বীপের মাটি ও মানুষের নেতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের জৈষ্ঠ সন্তান। গত মেয়াদে তিনি সন্দ্বীপে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সাধিত করে সন্দ্বীপের মানুষের হৃদয় জয় করেন। এছাড়া জাতীয় গ্রীড থেকে বিদ্যুৎ সুবিধা দিয়ে সন্দ্বীপকে আলোকিত করেন।  

এসি 
    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি