ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

প্রেমিকের উপর অভিমান করে কলেজছাত্রীর আত্মহত্যা

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:০৩, ৪ অক্টোবর ২০২১

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের লাশ দেখে স্বজনরা শোকাহত। ছবি: একুশে টেলিভিশন

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিহতের লাশ দেখে স্বজনরা শোকাহত। ছবি: একুশে টেলিভিশন

ঢাকার দোহারে জেবিন নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি, প্রেমিকের উপর অভিমান করে জেবিন আত্মহত্যা করেছে। সে মালিকান্দা স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী।

রোববার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার উত্তর শিমুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জেবিন উপজেলার উত্তর শিমুলিয়া গ্রামের ফরহাদ হোসেনের মেয়ে। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, এক বছর আগে জেবিনের সাথে শ্রীনগর উপজেলার বাঘরা নলট্যাক এলাকার প্রবাসী জামাল গাজীর ছেলে রিফাতের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রথমে দুই পরিবার এ সম্পর্কে রাজি না থাকলেও পরবর্তীতে দুই পরিবার তাদের সম্পর্ক মেনে বিয়ের সিদ্ধান্ত নেয়। 

এর এক পর্যায়ে রোববার বিকালে রিফাতের সঙ্গে মোবাইলে কথা হয় জেবিনের। এসময় জেবিনের সাথে রাগারাগি করেন রিফাত। ওই বিকালেই জেবিন ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। 

জেবিনের মা তসলিমা বেগম ও মামী নাসরিন অভিযোগ করে বলেন, বিকেলে রিফাত জেবিনকে ফোনে রাগারাগি করে। এ কারণেই জেবিন আত্মহত্যা করেছে।

খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত সব ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি