ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

প্রেমিকের সঙ্গে কানাডায় রোমান্সে অ্যামব্রিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৪, ২৫ আগস্ট ২০১৭ | আপডেট: ১৬:১৬, ২৭ আগস্ট ২০১৭

প্রেম কিংবা বিয়ের কথা জিজ্ঞেস করতেই মুচকি হেসে বিষয়টি সব সময়ই এড়িয়ে যেতেন চলতি সময়ের আলোচিত উপস্থাপিকা এমব্রিন। এবার থলের বিড়াল বেরিয়ে এসেছে।

এতদিন পর সামনে এলো এ গ্ল্যামার কন্যার সম্পর্কের বিষয়টি। চুপি চুপি এতদিন প্রেম করেছেন তিনি। তবে সম্প্রতি সবার সামনে মনের মানুষকে পরিচয় করিয়ে দিলেন এমব্রিন। তার প্রেমিকের নাম তৌসিফ আহসান চৌধুরি। তিনি কানাডার টরন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কোম্পানির ম্যানেজার।

সম্প্রতি ফেসবুকে প্রেমিকের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন আমব্রিন। তৌসিফের সঙ্গে বন্ধুদের মাধ্যমে প্রথমে পরিচয়টা ঘটে আমব্রিনের। পরিচয় থেকে শুরু হয় প্রণয়। মাস ছয়েক আগেই তৌসিফের প্রেমে বাঁধা পড়েন আমব্রিন। ধীরে ধীরে এ সম্পর্ক আরো গভীর হয়েছে।

বর্তমানে কানাডায় রয়েছেন এমব্রিন। সেখানে প্রেমিকের সঙ্গে রোমান্সে মেতে উঠেছেন এই সুদর্শনী।

এ বিষয়ে কানাডা থেকে এমব্রিন গণমাধ্যমকে বলেন, এই কঠিন দুনিয়ায় চলতি সময়ে মনের মতো কাউকে খুঁজে পাওয়াটা সহজ নয়।  সেদিক থেকে তৌসিফ একেবারেই আলাদা। এদমই আমার মনের মতো।  আমি বাংলাদেশে থাকি, আর সে কানাডায়। এ কারণে মাঝে মাঝে কষ্টবোধ হলেও আমরা কিন্তু অনেক হ্যাপি।

কিন্তু বিয়ে করছেন কবে? উত্তরে আমব্রিন হেসে বলেন, প্রেম যেহুতু করেছি বিয়েও করতে হবে। তবে এখনই না, একটু সময় নিতে চাই। এখন আমরা নিজেদেরকে প্রস্তুত করছি। সবাই দোয়া করবেন আমাদের এই সম্পর্ক যেন সারা জীবন অটুট থাকে।

 

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি