ঢাকা, বুধবার   ২৯ মে ২০২৪

প্লে ব্যাকে কণ্ঠ দিলেন শাবনূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৮, ৩ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৬:৪২, ৪ সেপ্টেম্বর ২০১৭

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর। অসংখ্য ভক্তের হৃদয়ে থাকা এই নায়িকা এবার হলেন গায়িকা। ‘এতো প্রেম এত মায়া’ ছবির একটি গানের প্লে ব্যাকে কণ্ঠ দিয়েছেন এই অভিনেত্রী। শুধু গানই নয়, বরং এতে অভিনয়ও করবেন। সঙ্গীত কলেজের একজন শিক্ষিকার চরিত্রে এবারই প্রথম অভিনয় করবেন শাবনূর। ছবিটি পরিচালনা করছেন মুস্তাফিজুর রহমান মানিক।

ঈদের আগের দিন রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে করা হয় গানটির রেকর্ডিং। রোমান্টিক ও স্যাড এই দুই ভার্সনেই করা হয় সিনেমার এই টাইটেল গানটি। স্যাড ভার্সনে কণ্ঠ দেন শাবনূর। আর রোমান্টিক ভার্সনে কণ্ঠ দেন কোনাল ও বেলাল খান। গানটি লিখেছেন এবং সুর করেছেন সুদীপ কুমার দীপ। গানটি পরিচালনা করেছেন কলকাতার শ্রী প্রীতম।

কোনো গানে কণ্ঠ দেবার অভিজ্ঞতা শাবনূরের জন্য এটিই প্রথম। গান গেয়ে বেশ উচ্ছসিত শাবনূর বলেন, “পরিচালকের অনুরোধেই গানটি গেয়েছি। মানিক যখন গানটি গাইতে বলল তখন দ্বিধায় ছিলাম। তবুও গেয়ে ফেললাম। মজা পেয়েছি।”

পরিচালক মানিক বলেন, “শাবনূর গুন গুন করে গান করেন। ভালোই হয় সে গান। এ গানটি গাওয়ার সময় অনেকটাই পেশাদার শিল্পীর কণ্ঠের মতোই মনে হয়েছে। তাছাড়া এটি আমার পক্ষ থেকে একটি চমক দেয়া হল।”

ছবির শুটিং প্রসঙ্গে পরিচালক বলেন, “ঈদের পর শাবনূরের শিডিউল নেয়া আছে। তিনি একটু মুটিয়ে গেছেন। তবে নিয়মিত ব্যামাগারে যাচ্ছেন। তাড়াতাড়ি শ্যুটিং শুরু হবে।”

ছবিটিতে সাইমন সাদিক, পিয়া বিপাশা অভিনয় করেছেন।

এসএইচ/ডব্লিউএন


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি