ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ফেনীতে গৃহবধূকে এসিড নিক্ষেপ

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৬, ৫ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৭:২৩, ৫ সেপ্টেম্বর ২০২১

ফেনীর পরশুরামে সাতকুচিয়া গ্রামে শ্বশুরবাড়ির লোকদের দ্বারা নির্যাতিত খালেদা ইসলাম অমির শরীরে এসিড নিক্ষেপ করেছে সন্ত্রাসীরা। রোববার দুপুর সাড়ে ১২টায় তার নিজবাড়ি ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়ন এর হাজী মোস্তফা বাড়িতে এ ঘটনা ঘটে। 

গৃহবধূ অমি জানায়, সে শয়ন কক্ষে জানালায় বসে ছিলেন। এসময় তার স্বামীর ফুফাত ভাই তারেক ও সহযোগী মিনার অমির শরীরে এসিড নিক্ষেপ করে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এসময় তার হাতের বাহু, মুখ ও চোখে এসিডে ঝলসে যায়। 

জরুরি অবস্থায় অমিকে ফেনী জেনারেল হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে স্থানান্তর করতে বলা হয়।

ফেনী জেনারেল হাসপাতালের আরএমও তৌহিদুল ইসলাম বাবু জানান, অমির হাতের বাহু, মুখ ও চোখে এসিড নিক্ষেপের ফলে জ্বলসে গেছে। তার চিকিৎসায়ই প্লাস্টিক সার্জারির প্রয়োজন হতে পারে। 

এঘটনার তাৎক্ষণিক খবর পেয়ে হাসপাতালে গৃহবধূ অমিকে দেখতে আসেন ফেনী পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী জানান, এর আগে তাকে নির্যাতনের মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছি। তার পরিবারের সদস্যরা ফেনীতে অবস্থানকালে তারেক নামে এক ছেলে এ কাজ করেছে বলে জানা গেছে। এঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি