ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

ফেনীতে পিকআপ ভ্যান-সিএনজির সংঘর্ষে নিহত চার

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪৩, ১৯ মে ২০২১

ফেনীর ছাগলনাইয়ায় পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৪ জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ১ জন। আহতকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

বুধবার (১৯ মে) সকাল সাড়ে ১১টার দিকে ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের শুভপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা ছাগলনাইয়া বাজারের জিরো পয়েন্ট থেকে চট্টগ্রামের বারাইয়ারহাট এলাকার করেরহাট যাচ্ছিল। পুরাতন মহাসড়কের শুভপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই একজন মৃত্যু হয় ও অপর ৪ জন গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে ছাগলনাইয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অপর তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে দু’জন মৃত্যুবরণ করেন। অপর একজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত চারজন হলেন উপজেলার জয়চাদপুর এলাকার গোফরান মিঞার স্ত্রী বিবি হাজেরা, চট্টগ্রাম জেলার মিরসরাই এলাকার মোহাম্মদ এনামের ছেলে আরিফ হোসেন, টাঙ্গাইল জেলার দরবেশ আলীর ছেলে নুরুল ইসলাম ও অন্যজন অজ্ঞাত।

নিহতরা সকলেই সিএনজি অটোরিক্সার যাত্রী।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি