ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস পালিত

প্রকাশিত : ২২:২৯, ১৪ জুন ২০১৯

ফেনীতে বিশ্ব রক্তদাতা দিবস পালিত হয়েছে। জেলার ২৫ টি স্বেচ্ছাসেবী সংগঠন যৌথভাবে আন্তর্জাতিক এ দিবসটি পালন করে। দিবসটি উপলক্ষে শুক্রবার র‌্যালি, জন সচেতনতামূলক লিফলেট বিতরণ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালন করা হয়।

জেলা স্বেচ্ছাসেবী পরিবারের ব্যানারে ফেনী পৌরসভার সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সাধারণ মানুষের মাঝে রক্তদান বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিমূলক লিফলেট বিতরণ করা হয়। পরে কমিশনার জয়নাল আবেদীন ব্লাড ব্যাংকে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর উদ্বোধন করেন অতিথিবৃন্দ। ফেনী প্রেসক্লাব একাংশের সভাপতি আসাদুজ্জামান দারার সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, পৌরসভার মেডিকেল অফিসার ডা. কৃষ্ণপদ শাহা, ডিবিসি নিউজ’র ফেনী প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক ফেনীর সময়ের সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী রিপোর্টাস ইউনিটির সভাপতি আরিফুল আমীন রিজভী, গ্রান্ড হক টাওয়ারের পরিচালক ইমন উল হক, দৈনিক স্টার লাইন পত্রিকার বার্তা সম্পাদক নুরউল্লাহ কায়সার প্রমুখ।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি