ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ফেনীতে শিবির নেতা মোকাররম বিল্লাহ গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:০১, ২৫ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৪:০২, ২৫ ডিসেম্বর ২০১৮

ফেনী জেলা জামায়াতের সাংগঠনিক সমন্বয়ক মোকাররম বিল্লাহ সজীবকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। নাশকতা ও বিস্ফোরকের দুটি মামলায় সোমবার দাগনভূঞা উপজেলার গজারিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে উপজেলার বিভিন্ন স্থানসহ গজারিয়া ও ওমরাবাদে পরিকল্পিতভাবে নাশকতা এবং স্থানীয়দের ভয় ভীতি দেখানোর অপরাধে ওমরাবাদ গ্রামের জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমদের নাতি লুৎফুর রহমান সাজুর বড় ছেলে মোকাররম বিল্লাহ সজীবকে সচেতন জনগণ আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ নাশকতা ও বিস্ফোরক মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে তাকে কারাগারে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানায়, মানুষকে ভয় ভীতি প্রদর্শন, হুমকি-ধমকি ও মারধর, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান, রাজনৈতিক দলকে হেয় করতে নানা উস্কানিমূলক পোস্ট করতো এই শিবির নেতা মোকাররম বিল্লাহ। ফেনীর প্রাইভেট পলিটেকনিক ইনষ্টিটিউট আইসিএসটি থেকে ডিপ্লোমা ফেল করেও নিজেকে ইঞ্জিনিয়ার দাবি করে দালান কোঠার নকশা প্রনয়নের নামে ‘শিফট ডিজাইন স্টুডিও’ নামের প্রতিষ্ঠান খুলে দীর্ঘদিন প্রতারণা করে আসছিল। ফেনীর শাহ আলম টাওয়ারের ৯ম তলায় ৯বি নং অফিসে বসে তার দাদা জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমদ এর পক্ষ থেকে জেলা নেতাদের জন্য যে নির্দেশনা আসতো তা নিরিবিলি ও নিরাপদ ওই অফিসে বৈঠকে মিলিত হতো সে। এছাড়া মানুষের কাছ থেকে টাকা ধার নিয়ে সেই ফেরত চাইলে ভয় ভীতি প্রদর্শন, হুমকি-ধমকি ও মারধর করতো সে। মামলা মোকদ্দমা ছিলো তার নিত্য নৈমত্তিক ব্যাপার। তার মামলার হাত থেকে রেহাই পায়নি আপন জেঠা মোস্তাফিজুর রহমান মজনু ও একই বাড়ির মো. শাহীন। বিভিন্ন শ্রেণি পেশার গুরুত্বপূর্ন ব্যক্তিদের সঙ্গে সেলফি তুলে নিজের পরিচয় গোপনের চেষ্টা করতো এই শিবির নেতা। এজন্য সে ক্ষমতাসীন দলের নেতাদের পেলে সেলফি তুলতে পাগলপারা হয়ে যেতো।  

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) সালেহ আহাম্মদ পাঠান নাশকতার মামলায় শিবির নেতা মোকাররম বিল্লাহকে গ্রেফতার ও কারাগারে প্রেরণের তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমদের নাতি ও ফেনীর প্রাইভেট পলিটেকনিক ইনস্টিটিউট আইসিএসটির ছাত্র শিবিরের সাবেক সভাপতি এবং সিলোনীয়া হাই স্কুল শাখার সাবেক সাধারণ সম্পাদক হিসেবে (সাথী) মোকাররম বিল্লাহ সজীব দায়িত্ব পালন করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি