ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

ফের জুটি হচ্ছেন অজয়-কাজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৮, ২৫ আগস্ট ২০১৭

বাস্তবের মতো বড়পর্দাতেও সমান জনপ্রিয় তারকা জুটি অজয় দেবগণ ও কাজল। আগে জুটি বেধে বহু কাজ করতেন। বিয়ের পর তা কমিয়ে দেন। তবে এ জুটির ভক্তদের জন্য সুসংবাদ হচ্ছে সাত বছর বিরতির পর নতুন সিনেমায় আবারও জুটি বাঁধতে চলেছেন অজয়-কাজল।


১৯৯৪ সালে ‘গুন্ডারাজ’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধেন কাজল ও আজয় দেবগণ। এরপর ‘হালচাল’, ‘ইশক’, ‘প্যায়ার তো হোনা হি থা’, ‘রাজু চাচা’সহ একাধিক সিনেমায় জুটি বাঁধতে দেখা গেছে তাদের। সর্বশেষ ২০১০ সালের অ্যানিমেশন সিনেমা ‘তুনপুর কা সুপারহিরো’তে দেখা গেছে এ তারকা যুগলকে। দীর্ঘ সাত বছর পর আবারও পর্দা মাতাতে আসছেন তারা।


প্রদীপ সরকারের নতুন একটি সিনেমায় পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে তাদের। বাস্তব জীবনের গল্প নিয়ে নির্মিতব্য এ সিনেমাটি প্রথমে পরিচালনা করার কথা ছিলো রাজ সারথীর। পরে ‘পরিনীতা’ পরিচালক প্রদীপ সরকারকেই পরিচালক হিসেবে চূড়ান্ত করা হয়েছে।


এ প্রসঙ্গে অজয় দেবগণ ভারতের গণমাধ্যমকে বলেন, প্রদীপ সরকারের নতুন সিনেমায় একসঙ্গে কাজ করছি কাজল এবং আমি। সিনেমাটি প্রথমে পরিচালক রাজ সারথীর করার কথা ছিলো। তবে এখন এটি পরিচালনা করছেন প্রদীপ সরকার। এ ছবির জন্য আমাদেরকে প্রস্তাব করেছেন তিনি। এ ছবির মাধ্যমে বিয়ের পর চতুর্থবারের মতো জুটি বাঁধতে চলেছেন অজয় ও কাজল।
//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি