ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ফেসবুকে এক লাখ সদস্যের পরিবার এখন ইভ্যালি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৮, ১৯ নভেম্বর ২০১৯ | আপডেট: ১১:০৭, ১৯ নভেম্বর ২০১৯

দেশীয় উদ্যোগে প্রতিষ্ঠিত ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি’র ফেসবুক গ্রুপে এখন সদস্য সংখ্যা এক লাখের অধিক। যাত্রা শুরুর ১১ মাস সময়ের মধ্যে বিপুল সংখ্যক সদস্য নিয়ে ই-কমার্স উদ্যোগগুলোর মাঝে ‘ইভ্যালি অফার হেল্প অ্যান্ড রিভিউ’ গ্রুপই এখন দেশের সবথেকে বৃহৎ ফেসবুক কমিউনিটি গ্রুপ।

গত শনিবার ফেসবুকে ইভ্যালির গ্রুপটিতে গিয়ে দেখা যায়, এটির সদস্য সংখ্যা এক লাখ তিন হাজারের বেশি। এছাড়াও, প্রতিষ্ঠানটির ফেসবুক পেইজ ইভ্যালিডটকমডটবিডি’তে লাইক ও ফলোয়ারের সংখ্যা প্রায় পৌনে আট লাখ। বাংলাদেশে কার্যক্রম পরিচালিত হয় এমন ই-কমার্সগুলোর মাঝে ইভ্যালির গ্রুপটিতেই সদস্য সংখ্যা এখন সবথেকে বেশি।

গ্রুপটি নিয়ে ইভ্যালির অন্যতম প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমের বিপ্লবের এই যুগে গ্রাহকদের সঙ্গে আমাদের সম্পর্ক ও যোগাযোগের মাধ্যম আরও দৃঢ় করে ফেসবুক এর কমিউনিটি গ্রুপগুলো। সেখানে দেশের ই-কমার্সগুলোর মাঝে সবথেকে বেশি গ্রুপ সদস্য নিয়ে আমরাই এখন সর্ববৃহত। আমাদের কার্যক্রম শুরুর এক বছরও হয়নি। এরই মাঝে এমন সফলতা আমাদের গ্রাহক, ব্যবসায়ী এবং গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের নিরন্তর সহযোগিতার জন্যই অর্জন করা সম্ভব হয়েছে। প্রতিদিন সহস্রাধিক গ্রাহক বিভিন্ন ধরনের গ্রাহক সেবা ও তথ্য পাচ্ছেন এই গ্রুপটি থেকে। তাদের সমস্যা, পরামর্শ এবং আনন্দঘন মুহূর্তের কথা আমাদের পাশাপাশি অন্যান্য গ্রুপ সদস্যদের সঙ্গে শেয়ার করছেন। এতে করে সবার সঙ্গে সবার সরাসরি যোগাযোগের দ্রুত একটি মাধ্যম নিশ্চিত হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে নিজেদের কার্যক্রম শুরু করে ই-ভ্যালি। সম্পূর্ণ দেশীয় উদ্যোগে পরিচালিত এই প্রতিষ্ঠানটি ব্যক্তিক্রমী ব্র্যান্ডিং এবং মার্কেটিং এর কারণে বাজারে ব্যাপক সাড়া ফেলে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি