ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ফেসবুকে ‘দ্য ইন্ড’ লিখে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭, ৮ ডিসেম্বর ২০২১

পাবনার চাটমোহরে ফেসবুক স্ট্যাটাসে ‘দ্য ইন্ড’ লিখে নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে শুভ দাস (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। মৃত্যুর আগে শুভ দাস তার নিজের ফেসবুক প্রোফাইলে বেশ কয়েকটি ছবি ও হিন্দি সিনেমার আংশিক ভিডিও পোস্ট দেন। এর মধ্যে সর্বশেষ সে তার প্রোফাইল পিকচারটিতে ‘দ্য ইন্ড’ ক্যাপশন লিখে পরিবর্তন করে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাটমোহর পৌর সদরের ছোটশালিখা (নতুন বাজার) মহল্লায় এ ঘটনা ঘটে। শুভ দাস ওই এলাকার সুব্রত দাসের ছেলে। চলতি বছর চাটমোহর সরকারি কলেজ থেকে শুভ দাসের এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

জানা যায়, শুভ’র বাবা সুব্রত দাস ডেকোরেটর ব্যবসার সাথে জড়িত। প্রতিদিনের মতো মঙ্গলবার বিকেলে নিজ দোকানে যায়। শুভ’র মা শুভ্রা দাস বাড়ির পাশে বাজারে বাড়ির কেনাকাটা করতে যান। সন্ধ্যার পর শুভ’র মোবাইলে তার বাবা কল করলে কোনো সাড়া না পেয়ে বাড়িতে এসে দেখে বাড়ির গেট ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকি করে ছেলের কোনো সাড়াশব্দ পান না তিনি। এর মধ্যে বাজার থেকে ফেরেন শুভ’র মা। মা-বাবা ডাকাকাকি করে না পেয়ে মই বেয়ে গেটের উপর দিয়ে বাড়ির ভেতরে যায় বাবা সুব্রত দাস।

এ সময় ঘরের আড়ার সাথে ছেলেকে গলায় মাফলার পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করে। স্থানীয়রা এগিয়ে এসে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, একই এলাকার জনৈক এক তরুণীর সাথে শুভ’র প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের দু’জনের মধ্যে মনমালিন্য হয়। শুভ ক্ষোভে ২৭ নভেম্বর ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন। এ বিষয়ে থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, হাসপাতালে শুভ নামের এক তরুণের লাশ এসেছে। পরিবারের লোকজনের সাথে কথা বলে জেনেছি বিষয়টি প্রেমঘটিত। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি