ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফেসবুকে ভক্তদের ধন্যবাদ জানালেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৯, ১৪ অক্টোবর ২০১৮

এশিয়া কাপের শেষ সুপার ফোর ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামতে পারেননি সাকিব। কারণ এ বছরের শুরুতেই জিম্বাবুয়েতে ত্রিদেশীয় সিরিজে হাতে চোট পেয়েছিলেন তিনি। যা খুব মারাত্মক হয়ে উঠে এশিয়া কাপের সময়।ফলে খেলা রেখে তাকে দেশে ফিরে আসতে হয়েছিল। অসুস্থ সাকিবের সুস্থতার জন্য মিলাদ মাহফিল ও দোয়া করেছেন ভক্তরা। ভক্তদের সেই দোয়ার জন্য এবার নিজের ফেসবুকের স্ট্যাটাসে ধন্যবাদ জানালেন সাকিব।

সাকিব তার ফেসবুক পেজে ভক্তদের উদ্দেশে লেখেন, সমগ্র বাংলাদেশ এবং বিশ্বজুড়ে আমার এত অগণিত এবং দারুণ সব ভক্তকে পেয়ে আমি সত্যিই অভিভূত, আবেগাপ্লুত এবং সম্মানিত বোধ করছি। আপনাদের এত এত ভালোবাসা এবং প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ। ইনশাআল্লাহ আমি খুব শিগগির মাঠে ফিরব এবং সম্মানের সঙ্গে প্রাণপ্রিয় দেশের প্রতিনিধিত্ব করব। আমার পক্ষ থেকে সবার জন্য ভালোবাসা রইল।

এরপরই আজ রোববার দুপুর ১২টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তিনি। অস্ট্রেলিয়া থেকে অবশ্য সুসংবাদ নিয়েই ফিরেছেন সাকিব। চিকিৎসকরা জানিয়েছেন, সংক্রমণ সেরে গেলেই মাঠে নামতে পারবেন তিনি। তবে আবারও ব্যথা অনুভূত হলে অপারেশন করানোর প্রয়োজন হতে পারে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি