ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ফেসবুকে স্কুলছাত্রীর নামে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার

নড়াইল প্রতিনিধি 

প্রকাশিত : ১০:০৪, ৬ নভেম্বর ২০১৯

নড়াইলে ‘জান্নাতুল মিতু’ নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে নবম শ্রেণির এক ছাত্রীর ছবি ব্যবহার করে আপত্তিকর পোস্ট দেয়ায় দুই সন্তানের জনক আজিজুর বিশ্বাসকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার লোহাগড়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন এসআই মিলটন কুমার দেবদাস। যে মোবাইল ফোন ব্যবহার করে ফেসবুকে ভুয়া আইডি চালানো হতো, সেই ফোনটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আজিজুর লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের আব্দুর রশিদ বিশ্বাসের ছেলে।

এর আগে গত সোমবার ভুক্তভোগী ওই ছাত্রী বাদি হয়ে লোহাগড়া থানায় আজিজুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে। পুলিশ জানায়, আজিজুরের প্রথম সন্তান তৃতীয় শ্রেণির শিক্ষার্থী এবং দ্বিতীয় সন্তানের বয়স একমাস।

এদিকে, দোষ স্বীকার করে আজিজুর মঙ্গলবার বিকালে নড়াইলের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বড়ালের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস।

তিনি আরও জানান, আজিজুর বিশ্বাস দীর্ঘদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীর ছবি ব্যবহার করে ফেসবুকে আপত্তিকর পোস্ট দিয়ে আসছিল। আজিজুর ‘জান্নাতুল মিতু’ আইডিতে ওই ছাত্রীর ছবি ব্যবহার করে কখনও লিখেছে-‘আমি কী দেখতে খারাপ, কখনও লিখেছে-‘আমার বর নেই-সহ নানা ধরণের আপত্তিকর কথা।  

প্রসঙ্গত, আজিজুর প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির ওই ছাত্রীকে অপহরণের অভিযোগ এনে মেয়ের বাবা বাদী হয়ে ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর তার বিরুদ্ধে লোহাগড়া থানায় অপহরণ মামলা দায়ের করেন। এ মামলায় গ্রেফতারের পর জামিনে এসে আজিজুর মামলা তুলে নেয়ার জন্য মেয়েটিসহ তার পরিবারকে বিভিন্ন সময়ে হুমকি দেয় বলে অভিযোগ। এরপর ভুয়া আইডি খুলে মেয়েটির বিভিন্ন ধরণের ছবি ব্যবহার করে আপত্তিকর পোস্ট দেয় আজিজুর।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি