ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ফ্যানে ঝুলন্ত মা, বিছানা থেকে ২ সন্তানের মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৭, ২২ ডিসেম্বর ২০২১

কক্সবাজারের ঈদগাঁওতে ফ্যানে ঝুলন্ত অবস্থায় মা ও ২ সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২২ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর নাপিতখালী এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হলেন, ইসলামপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লবন ব্যবসায়ী শহিদুল হকের স্ত্রী জাহানারা জিসান (২৪) ও তার দুই মেয়ে পাঁচ বছরের জাবিন (৫) ও দুই বছরের জেরিন (২)। 

স্থানীয়দের বরাতে আব্দুল হালিম বলেন, ঈদগাঁও উপজেলার উত্তর নাপিতখালী এলাকার শহীদুল ইসলাম ও তার স্ত্রী ইমতিয়াজ খানম জিসানের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। এ নিয়ে মাঝে মধ্যে স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বুধবার বিকালে ইমতিয়াজ খানম জিসান প্রথমে দুই শিশু সন্তানকে কীটনাশক পান করান। পরে বাড়ীর ছালের খুঁটির সাথে নিজের গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। 

প্রতিবেশিরা শহীদুল ইসলামের বাড়ির ভেতরে কারো কোন সাড়া শব্দ না পাওয়ায় খোঁজ নিতে যায়। এসময় বাড়ির মেঝেতে দুই শিশু সন্তানকে পড়া অবস্থায় এবং তাদের মাকে ছালের খুঁটির সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়। পরে ঘটনার ব্যাপারে স্থানীয়রা গৃহকর্তা ও পুলিশকে খবর দেয়।'

ওসি বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বাড়ির মেঝেতে দুই শিশুকে এবং তাদের মাকে ঘরের ছালের খুঁটির সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ ক্রাইমসিন ইউনিট খবর দেয়।

'বুধবার সকালে শহীদুল ইসলাম ব্যবসায়িক কাজে বাড়ি থেকে মহেশখালী যান। ঘটনার সময় তিনি বাড়ি ছিলেন না। স্থানীয়রা ধারণার কথা জানিয়ে বলছেন, দীর্ঘদিন ধরে পারিবারিক কলহের জেরে মঙ্গলবার দিনে অথবা রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদের ঘটনা ঘটে থাকতে পারে। এ নিয়ে ক্ষোভের বশতঃ বুধবার বিকালে মর্মান্তিক এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।'

ওসি আব্দুল হালিম জানান, পুলিশের ক্রাইমসিন ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে নমুনা সংগ্রহের পর লাশগুলো উদ্ধারের ব্যবস্থা নেয়া হবে। পরে লাশগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

তবে ঘটনাটি পারিবারিক কলহের জেরে নাকি অন্য কোন কারণে ঘটেছে এ ব্যাপারে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে বলে জানান ওসি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি