ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বই মেলায় অভিনেত্রী ভাবনার ‘তারা’

প্রকাশিত : ১১:৪১, ১৮ ফেব্রুয়ারি ২০১৯

অমর একুশে গ্রন্থ মেলায় প্রকাশ পেয়েছে মডেল-অভিনেত্রী আশনা হাবীব ভাবনার দ্বিতীয় উপন্যাস ‘তারা’। বইটি প্রকাশ করেছে ‘তাম্রলিপি’। ভক্ত ও বন্ধুদের সেই সংবাদ জানান দিতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বইটির একটি প্রচ্ছদ প্রকাশ করেন অভিনেত্রী। উপন্যাসটির গল্প একটি মেয়েকে কেন্দ্র করে।
এ প্রসঙ্গে ভাবনা বলেন, ‘এটি আমার দ্বিতীয় উপন্যাস। এখানে একটি মেয়ের জীবনের গল্প পাওয়া যাবে। মেয়েটির নাম তারা। আমি বিশ্বাস করি, আমাদের সমাজে তারার মতো অনেক মেয়ে আছে।’ অভিনেত্রী ভাবনার লেখালেখির অভ্যাস ছোটবেলা থেকেই। গতবছর গ্রন্থমেলায় প্রকাশ হয়েছে তার প্রথম উপন্যাস ‘গুলনেহার’। পাঠক মহলে এটি বেশ সমাদৃত হয়। পরবর্তিতে এটি দিয়ে ভাবনা তৈরি করেন টেলিছবি। সেটিও দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়।
এদিকে এবারের ভালোবাসা দিবসের প্রথম প্রহরে প্রেম নিয়ে মুখ খুলেছেন জনপ্রিয় এ পর্দাকন্যা। দীর্ঘদিন ধরে শোবিজে গুঞ্জন রয়েছে নির্মাতা অনিমেষ আইচ ও ভাবনা প্রেমের কথা। কিন্তু তাদের দুজনের কেউ প্রকাশ্যে এটি স্বীকার করেননি। অবশেষে দুজনেই একবাক্যে স্বীকার করলেন, তারা এখন একে অন্যের ভালোবাসার মানুষ। একসঙ্গে দুজন পাড়ি দিতে চান বহু দূরের পথ। একসঙ্গে কাটিয়ে দিতে চান জীবনের পরবর্তী সময়।
এ বিষয়ে ভাবনা বলেন, ‘আমরা একে অন্যকে ভালোবাসি। ওর সবচেয়ে বড় যে গুণটা আমাকে মুগ্ধ করেছে, সেটা হচ্ছে অনেক বিশাল মনের মানুষ ও। আমার সঙ্গে অসম্ভব আন্তরিক। সবকিছু এত সুন্দরভাবে আগলে রাখে, যেমনটা আমি চাই। চাপা স্বভাবের এই মানুষটি মুখ ফুটে কিছু বলে না, তবে তার কাজকর্ম দিয়ে সে বুঝিয়ে দেয়, আমার প্রতি তার ভালোবাসার ব্যাপকতা কত বেশি।’
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি