ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বক্স অফিসে ‘গালি বয়’র সাফল্য

প্রকাশিত : ১১:২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৯

মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল রণবীর-আলিয়ার ‘গালি বয়’। বক্স অফিসেও কম উত্তেজনা ছিল না। মুক্তির পর সিনেমাটি নিয়ে আরও বেশি উত্তেজনার শুরু হয়। সিনেমাপ্রেমীদের সেই উৎসাহ সাফল্য এনে দিয়েছে।

প্রথম সপ্তাহে ৯৫ কোটির ব্যবসা করেঠে ‘গালি বয়’। তবে অল্পের জন্য ১০০ কোটির ক্লাবে স্থান পেল না রনবীর সিং-আলিয়া ভাট অভিনীত এ সিনেমা। যদিও গত সপ্তাহের শুরুতে ভালোই ব্যবসা করেছিল ‘গালি বয়’। তবে, জোয়া আখতার পরিচালিত এই সিনেমা প্রশংসা কুড়িয়েছে সাধারণ দর্শক থেকে শুরু করে গোটা বলিউড। বিদেশের দর্শকদেরও মন জয় করে নিয়েছে এই সিনেমা।

বাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শ টুইটারে গলি বয়ের ব্যবসার পরিসংখ্যান প্রকাশ করেন। সেখানে তিনি লেখেন, দেশের বাইরে দারুণ চলছে ‘গালি বয়’। বিদেশে মঙ্গলবার পর্যন্ত মোট ৪২ কোটি টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

অনেকেই মনে করছেন ভ্যালেন্টাইনস ডেতে প্রকাশিত হওয়ার কারণে ‘গালি বয়’ কিছুটা অ্যাডভান্টেজ পেয়েছিল।তবে এটা সত্য যে প্লট এবং গানের দিক থেকে দর্শকদের এক নতুন ঘরানার সিনেমা উপহার দিয়েছেন জোয়া।

যদিও শীঘ্রই ১০০ কোটির ক্লাবে ঢুকতে যাবে রনবীর-আলিয়ার এই সিনেমা। গলি বয় ১০০ কোটির ক্লাবে ঢুকলে এই নিয়ে ১০০ কোটির ব্যবসা করা পঞ্চম সিনেমা হবে রনবীরের। পরপর তিনটি সিনেমা ১০০ কোটির ব্যবসা করার হ্যাটট্রিকও করবেন রনবীর। অন্যদিকে আলিয়ার চতূর্থ সিনেমা হবে যেটি ১০০ কোটির মাইল ফলক অর্জন করবে।
সূত্র : জি নিউজ
এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি