ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতি লিটন-ডাবলুর শ্রদ্ধা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৯, ২ মার্চ ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে এবং শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

আজ সোমবার সকালে দলীয় কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান মহানগর আওয়ামী লীগের দ্বিতীয়বারের মতো নির্বাচিত সভাপতি সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার। 

এরপর কাদিরগঞ্জে বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। এ সময় বঙ্গবন্ধু, শহীদ কামারুজ্জামানসহ জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। 

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক কমিটির সিনিয়র সহ-সভাপতি সমাজসেবী শাহীন আকতার রেনী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজ আলম লোটন, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগর সভাপতি বদরুজ্জামান খায়ের ও সাধারণ সম্পাদক আব্দুস সোহেল প্রমুখ। 

আআ/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি