ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর নৌকা এখন চলনবিলের মানুষের একমাত্র ভরসা: পলক

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০২, ২৪ জুলাই ২০২০ | আপডেট: ১৯:১৫, ২৪ জুলাই ২০২০

বঙ্গবন্ধুর নৌকা এখন চলনবিলের মানুষের একমাত্র ভরসা বলে মন্তব্য করেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বানের পানি বাড়ার সঙ্গে সঙ্গে চলনবিলের দুর্গম কয়েক গ্রামের মানুষ এখন পানিবন্দি। তাদের চলাচলের একমাত্র বাহন নৌকা। শুক্রবার উপজেলার লালোর ইউনিয়নের জনসাধারণের চলাচলের সুবিধার্থে ১৩টি নৌকা বিতরণ অনুষ্ঠানে তিনি এসব মন্তব্য করেন।

এসময় তার সাথে ছিলেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী,সিংড়া ইউএনও নাসরিস বানু,পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী গোলাম মোস্তফাসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল,ডাল ও শুকনো খাবারসহ পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়। 

পরে প্রতিমন্ত্রী পলক দলীয় নেতা কর্মীদের নিয়ে চলনবিলের ডুবন্ত সড়ক দিয়ে মোটর সাইকেল চালিয়ে চলনবিলের বন্যদুর্গত এলাকা পরিদর্শন করে এবং কখনও কখনও কোমর পানিতে নেমে হেঁটে দুর্গতদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সাথে কথা বলেন এবং নিজে খাদ্য সহায়তা পৌঁছে দেন। 

এসময় তিনি বর্ন্যাতদের উদ্দেশ্যে বলেন,চলনবিলের কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে বৈশ্বিক মহামারি মোকাবেলা করে চলেছেন, এই বন্যায় আপনাদের কোন কষ্ট পেতে দিবেন না। তিনি সব ব্যবস্থা করে রেখেছেন। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি