ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বন্যা কবলিত ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন সাংসদ মুন্না

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৩, ১৭ জুলাই ২০২০

সিরাজগঞ্জ সদর উপজেলায় বন্যা কবলিত ৪টি ইউনিয়নে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে সদর উপজেলার সয়দাবাদে ৫'শ পরিবার, কালিয়া হরিপুরে ৪'শ পরিবার, কাওয়াকোলায় ৬'শ পরিবার ও খোকশাবাড়ী ইউনিয়নে ৪'শ পরিবারকে ১০ কেজি করে চাল বিতরণ করেন কার্যক্রম উদ্বোধন করেন সাংসদ অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না ।

এ সময় সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নূর দীপু, সদর উপজেলা ভূমি কর্মকর্তা মোহাম্মদ রহমত উল্লাহ, সয়দাবাদ ইউপি চেয়ারম্যান মো. নবীদুল ইসলাম, কালিয়া হরিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সবুর, কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম, খোকশাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লাসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি জানান, করোনা দুর্যোগ ও বন্যার কারণে শুধু নিম্ন আয়ের মজুর বা হতদরিদ্ররাই নন, মধ্যবিত্ত পরিবারগুলোও খাদ্য সংকটে ভুগছেন। এজন্য বন্যা কবলিত ৪টি ইউনিয়নের ১৯শ পরিবারকে ১০ কেজি করে করোনা ঝুঁকির মধ্যে গিয়েও এই খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি