ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বন্যার্তদের ত্রাণ সহায়তা দিল নিসচা

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫২, ২৩ জুলাই ২০২০

সুনামগঞ্জে প্রায় আড়াইশ বন্যা কবলিত পরিবারের মাঝে খাদ্য ও ওষুধ সামগ্রী দিয়েছে নিরাপদ সড়ক চাই-নিসচার সুনামগঞ্জ জেলা শাখা। আজ বুধবার দুপুরে জেলার লহ্মণশ্রী ইউনিয়ন পরিষদে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মিসবাহ বলেন, ‘বন্যার্তদের সহযোগিতায় নিসচা কার্যক্রম সত্যিই প্রশংসার দাবি রাখে। নিসচা গণমানুষের জন্য কাজ করে যাচ্ছে। তিনি বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ও নিসচা সিলেট মহানগর সভাপতি এম ইকবাল হোসেন, সিলেট মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সিলেট জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলী।

এছাড়া নিরাপদ সড়ক চাই নিসচা সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মহিম তালুকদার, সাধারণ সম্পাদক কামরুল হাসান, আইন বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলন, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক আমলগীর হোসেন, দপ্তর সম্পাদক হূমায়ুল কবির, প্রকাশনা সম্পাদক শামছুর রহমান শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি