ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বরিশাল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন যারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫, ২৯ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৯:২৪, ২৯ অক্টোবর ২০১৮

বরিশাল-২ আসনের নৌকার টিকিট পেতে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা। এই আসনের বর্তমান সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ ইউনুস আনুষ্ঠানিকভাবে গণসংযোগ না করলেও সংসদ সদস্য হিসেবে নিয়মিত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তিনি পার্শ্ববর্তী নির্বাচনী এলাকার বাসিন্দা। ২০০৮ সালে তিনি বরিশালের (গৌরনদী-আগৈলঝাড়া) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালে আবুল হাসানাত আবদুল্লাহ বরিশাল-১ আসন থেকে নির্বাচন করায় বরিশাল-২ আসন থেকে নির্বাচন করেন তালুকদার মোহাম্মদ ইউনুস। ‌তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তিনি বরিশাল-২ আসন থেকে মনোনয়ন চাইবেন বলে জানা গেছে।

একাদশ জাতীয় সংসদ নীর্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় দফতরবিষয়ক উপ-কমিটির সদস্য ও বিশিষ্ট সাংবাদিক সুজন হালদারও দলীয় মনোনয়ন চাইবেন বলে জানা গেছে। সুজন হালদার বলেন, বানারিপাড়া উজিরপুরের উন্নয়ন নিয়ে তার স্বল্প ও দীর্ঘমেয়াদী স্বপ্ন এবং পরিকল্পনা রয়েছে। এছাড়াও রয়েছে বিশেষ উন্নয়ন পরিকল্পনা। এ জন্য তিনি জনসংযোগ করছেন।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন সাবেক ছাত্রলীগ সভাপতি শাহে আলম। তিনি ১৯৯৬ সাল থেকে মনোনয়ন চেয়ে আসছেন। ২০১৪ সালে শর্ট লিস্টে তার নাম থাকলেও শেষ পর্যন্ত মনোনয়ন পাননি। এছাড়াও বানারীপাড়া পৌর সভার মেয়র সুভাষ চন্দ্র শীলও গণসংযোগ করছেন। তিনিও এই আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চান।

এছাড়াও গণসংযোগ করছেন সাবেক পাট প্রতিমন্ত্রী একে ফায়জুল হকের ছেলে এ কে ফাইয়াজুল হক রাজু, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, ব্যবসায়ী মোয়াজ্জেম হোসেন, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আনিসুর রহমান, ছাত্রলীগ নেতা রুবিনা আক্তার ও ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক। আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমানও ব্যস্ত সময় পার করছেন গণসংযোগে।

এসএইচএস/এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি