ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি ম্যাচ বৃষ্টির কবলে

প্রকাশিত : ১৫:৪৬, ২৬ মে ২০১৯

বৃষ্টির কবলে পড়েছে বাংলাদেশ-পাকিস্তান প্রস্তুতি ম্যাচ। কার্ডিফে সকাল থেকেই বৃষ্টি হওয়ার ফলে টস অনুষ্ঠিত হতে দেরি হচ্ছে।

ইংলিশ আবহাওয়ার মতো অনিশ্চিত আর কিছুই নেই। এই ভালো তো এই মন্দ। কোনো প্রকার পূর্বাভাস ছাড়াই শুরু হয় বৃষ্টি। ইংল্যান্ডের কার্ডিফে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও তা শুরু হতে দেরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

নিয়ম অনুযায়ী ৩টায় টস হওয়ার কথা থাকলেও তা হতেও দেরি হবে। বৃষ্টির তোড় বেশি না থাকলেও, লম্বা সময় ধরে বৃষ্টি হওয়ায় মাঠ খেলার অনুপযোগী হয়ে পড়েছে।

বাংলাদেশ স্কোয়াড :

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, আবু জায়েদ চৌধুরী রাহী, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

পাকিস্তান স্কোয়াড :

সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলি, বাবর আজম, ওয়াহাব রিয়াজ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি ও শোয়েব মালিক।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি