ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাংলাদেশি স্টুডেন্টস এসোসিয়েশন পুত্রা’র নতুন কমিটি গঠন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ৩০ সেপ্টেম্বর ২০১৯

বাংলাদেশি স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া’র (বিএসএইউপিএম) ২০১৯-২০২০ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মো. জহিরুল ইসলামকে সভাপতি ও মো. জহরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৩ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও সহ-সভাপতি হিসাবে নিবার্চিত মোহাম্মদ হয়েছেন ইমতিয়াজ হোসাইন।

রবিবার (২৯ সেপ্টেম্বর) বার্ষিক কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে একটি সাধারন নির্বাচন আয়োজন করা হয়। নিবার্চনে অত্যন্ত আনন্দঘন পরিবেশে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

নির্বাচন শেষে নতুন কমিটি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নসহ বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি শিক্ষার্থীদের জন্য সার্বিক সহযোগিতা প্রদান করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন  ইউপিএম এর সহকারী অধ্যাপক ড. এস এম নুরুল আমিন। অন্যান্য নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন কৃষিবিদ মো. হারুন আর রশিদ, কৃষিবিদ মো. আল-মামুন, ইউপিএম এর পিএইচডি গবেষক মো. শাহাবুদ্দিন, আব্দুল বাশির ও আয়েশা আক্তার। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত করতে পেরে ইউপিএমের বাংলাদেশি শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত। নির্বাচন শেষে নবনির্বাচিত সভাপতি সকলকে ধন্যবাদ জানান, সঠিকভাবে সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতা কামনা করেন এবং সুষ্ঠু, সঠিকভাবে  নির্বাচন পরিচালনা করার জন্য নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি