ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাংলাদেশী ট্রাক ও চালক ভারতীয় ওষুধসহ পেট্রাপোলে আটক

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

প্রকাশিত : ২০:২৭, ২৯ আগস্ট ২০২০

ভারত থেকে অবৈধ ভাবে ওষুধ নিয়ে আসার সময় তবিবার রহমান ওরফে গেটে (৪৫) নামে এক বাংলাদেশী ট্রাক চালককে ট্রাকসহ ভারতীয় বিএসএফ আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বেনাপোলের বিপরীতে পেট্রাপোল চেকপোষ্ট থেকে আটক করে। আটক তবিবার বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের কালু মোড়ল এর ছেলে।

বিভিন্ন সূত্রে জানা যায়, তবিবার রহমান ভারতের পেট্রাপোল বন্দরে রফতানি পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-০৪৬৩) নিয়ে সকাল ১০ টার সময় প্রবেশ করে। সে ভারত থেকে পণ্য আনলোড করে ফেরার সময় বিপুল পরিমান ভারতীয় বিভিন্ন ধরনের ওষুধ ওই ট্রাকে লুকিয়ে নিয়ে আসলে রফতানি গেটে দায়িত্বরত বিএসএফ সদস্যরা তল্লাশি চালায়। এ সময় তার ট্রাক থেকে ভারতীয় ওষুধ পাওয়া গেলে বিএসএফ সদস্যরা ট্রাকসহ তাকে ক্যাম্পে নিয়ে যায়। পরে ভারতীয় পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুল ওহাব জানান, লোকমূখে শুনেছি বাংলাদেশি একজন ট্রাক চালক ভারতে বিএসএফের হাতে আটক হয়েছে। যেহেতু তার কাছে অবৈধ ওষুধ পেয়েছে সেহেতু এ ব্যাপারে আমাদের কিছু বলার নেই।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট কর্মচারি ইউনিয়নের এক নেতা বলেন, বর্তমানে রফতানি পণ্য নিয়ে বেনাপোলের কিছু বদলি ট্রাক চালকরা ফেরার সময় অবৈধ ভাবে ভারতীয় নানা ধরনের জিনিসপত্র ট্রাকে করে পাচার করে নিয়ে আসছে। বার বার বলার পরও তারা কোন কথা শুনছে না। এতে এদিকে যেমন বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে অন্যদিকে আমদানি-রফতানি কাজে ব্যাঘাত ঘটছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি