ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাউফলে ট্রলারে ডাকাতির সময় অস্ত্রসহ আটক ৩

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ০০:০২, ২২ জুলাই ২০২০ | আপডেট: ০০:০৯, ২২ জুলাই ২০২০

পটুয়াখালীর বাউফলে গরুর ট্রলারে ডাকাতির প্রস্তুতিকালে জাকির হোসেন, মানিক ও হেমায়েত নামে তিনজনকে আটক করেছে কোস্টগাড। এসময় তাদের কাছ থেকে একনলা একটি বন্ধুকসহ ধারালো অস্ত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। 

তেঁতুলিয়া নদীর বাতামতলী পয়েন্ট থেকে সোমবার (২০ জুলাই) রাতে আটকের পর মঙ্গলবার সকালে তাদের পাশের ভোলা সদর থানার পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মাহাবুবুল আলম শাকিল জানান, গোপন সূত্রের খবরে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। দীর্ঘদিন থেকে তেঁতুলিয়া নদীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে এরা বিভিন্ন সময় পণ্যবাহি বিভিন্ন নৌযানে ডাকাতি করার অভিযোগ পাওয়া গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক গ্রাম পুলিশ জানান, আটক জাকির হোসেন (৩৫) চর মমিনপুরের মোজাম্মেল বিশ্বাসের ছেলে এবং  মানিক (৩২) মমিনপুরের মোক্তার হোসেনের ও মেহায়েত (৪০) একই এলাকার জলিল বেপারির ছেলে। স্থানীয় এক ইউপি সদস্যের ছত্রছায়ায় থাকা দুর্বৃত্ত বাহিনীর সদস্য রফিক, রাসেল ও হাসান মুন্সির সঙ্গে মিলে এরা এলাকায় ও আশপাশে গরু-মহিষ চুরি, ডাকাতি, ছিনতাই, জুয়া ও মারামারিসহ তেঁতুলিয়ায় নিয়মিত ডাকাতি করে যাচ্ছে। এই গ্রুপের অনেকেই এখন গোপন অবৈধ পথে অট্রালিকা গড়েছেন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি