ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাউফলে যুবকের মৃত্যু

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ১৪ এপ্রিল ২০২০

পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ নিয়ে নাসীর উদ্দিন মোল্লা (৪০) নামে এক যুবকের মৃত্যু  হয়েছে। সোমবার (১৩ এপ্রিল) রাতে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মহাশ্রাদ্ধি গ্রামে তার মৃত্যু হয়। 

নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে জানিয়ে পরিবারের লোকজন ও  সংস্পর্শে আসা সবাইকে হোম কোয়ারেইন্টিনে থাকার নির্দেশ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

আদাবাড়িয়া ইউপির চেয়ারম্যান মো. সামসু ফকির জানান, ৪-৫ দিন আগে হমাশ্রাদ্ধি গ্রামে শ্বশুর মন্নান চৌকিদারের ঘরে বেড়াতে আসেন পাশের গলাচিপা উপজেলার বকুল বাড়িয়ার ইউনিয়নের পশ্চিম পাতাবুনিয়া গ্রামের দলিল উদ্দিন মোল্লার ছেলে নাসির উদ্দিন। সেখানে শ্বাসকষ্ট নিয়ে রাত ১১ টার দিকে মারা যান তিনি। এর আগে ঢাকার একটি মালিকানাধীন প্রতিষ্ঠানে কর্মরত থাকাকালিন রান্নার সময় শরীরে অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিকেলে দীর্ঘদিন চিকিৎসা নেন এবং ১০-১২ দিন আগে নিজ বাড়ি বকুলবাড়িয়ার পশ্চিম পাতাবুনিয়া গ্রামের বাড়ি আসেন তিনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, ‘করোনায় আক্রান্তের লক্ষণ ছিল তার। নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে। পরিবারের লোকজনসহ তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেনটাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।’

এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন জানান, ‘মৃত ব্যক্তির নমুনা করোনা পজেটিভ আসলে লকডাউন করা হবে ওই এলাকা।’

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি