ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাগাতিপাড়ায় ‘তেরো’ সংগঠনের বানানো ফেসশীল্ড বিতরণ

নাটোর প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৩, ২০ এপ্রিল ২০২০

নাটোরের বাগাতিপাড়ায় করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সামনের কাতারের যোদ্ধাদের মাঝে “তেরো’ সংগঠন তাদের নিজেদের হাতে বানানো ফেসশীল্ড বিতরণ করেছে। উপজেলার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের এসএসসি ২০১৩ ব্যাচের শিক্ষার্থীদের এই সংগঠণটি তাদের নিজেদের হাতে বানানো ফেসশীল্ড তুলে দেয় উপজেলায় কর্মরত চিকিৎসকদের হাতে।

সোমবার  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন কুমার এবং আবাসিক চিকিৎসক ডা. ফরিদুজ্জামান এর হাতে এসব ফেসশীল্ড হস্তান্তর করেন সংগঠনের সদস্যরা। তারা উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পালকেও কয়েকটি ফেসশীল্ড প্রদান করেন। 
ফেসশীল্ড প্রদানকালে সেখানে সংগঠনের সদস্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের শিক্ষার্থী জাহিদ বিন রিয়াজ নিঝুম, রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী আল মুঈদ, কুয়েট শিক্ষার্থী সাদমান সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন।  

সংগঠনের সদস্য জাহিদ বিন রিয়াজ নিঝুম জানান, তাদের এসএসসি ব্যাচের বন্ধুরা দেশের করোনা দূর্যোগের সময় মানুষের জন্য কিছু একটা করার ইচ্ছা থেকেই এ উদ্যোগ নিয়েছেন। নিজেদের অর্থায়নে খুব অল্প খরচে বাড়িতে বসে নিজেদের হাতে তৈরি করেছেন এসব ফেসশীল্ড। এতে ব্যবহার করেছেন লেমিনেটিং শীট, ইউপিভিসি পাইপ, ফিতা, টেপ এবং সুপার গ্লু। দেশে করোনার প্রভাব থাকা পর্যন্ত এ সহযোগিতা অব্যাহত রাখা হবে বলে তিনি জানান। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি