ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বাগেরহাটে ছাত্রলীগ নেতাকে হত্যা চেষ্টার অভিযোগে গ্রেফতার ২

বাগেরহাট প্রতিনিধি:

প্রকাশিত : ১৬:২৮, ২২ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৬:৫৬, ২২ নভেম্বর ২০১৮

বাগেরহাটের কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে পিবিআই। বৃহস্পতিবার সকালে বাগেরহাট পিবিআই’র পুলিশ পরিদর্শক শেখ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে খুলনার খালিশপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাটের কচুয়া উপজেলার চন্দ্রপাড়া গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে রাসেল শেখ (৩১) ও খলিশাখালী গ্রামের আব্দুল গফ্ফার শেখের ছেলে শামীম শেখ (২৫)।

বাগেরহাট পিবিআই’র পুলিশ পরিদর্শক শেখ শহিদুল ইসলাম বলেন, গত ১০ জুলাই রাতে ঢাকা থেকে বাসযোগে সাইনবোর্ড বাজারে নেমে বাড়ি যাবার পথে চরকাটি এলাকায় পৌঁছালে কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরকে দূবৃর্ত্তরা কুপিয়ে ও পিটিয়ে আহত করে মালামাল লুট করে নেয়।
পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার ১১ দিন পর ২১ জুলাই ছাত্রনেতার মামা শাহাজাহান শেখ বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখসহ আরও ২/৩ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে কচুয়া থানায় ডাকাতি ও লুটের একটি মামলা করেন। ওই মামলার আসামীরা দীর্ঘদিন পলাতক ছিল। বাগেরহাট পিবিআই মামলাটি স্ব-উদ্বোগে তদন্তভার নেন। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খুলনার খালিশপুর থেকে এজাহারভুক্ত ১ ও ৩ নম্বর আসামীকে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি