ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাগেরহাটে দুর্বৃত্তদের গুলিতে দুজন আহত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৬, ১৩ অক্টোবর ২০১৯

বাগেরহাটের ফকিরহাটে ব্যাংকে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার সকালে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাঘাত এলাকায় এই ঘটনা ঘটে ।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহতরা হলেন, বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের মো. নিয়ামত হোসেন (৪০) এবং সদর উপজেলার চুলকাঠি এলাকার রাধা দাস (৪৫)।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়েবাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, সকাল দশটার দিকে সদর উপজেলার চুলকাঠি বাজারের মেসার্স রিয়া স্টোরের কর্মচারি মো. নিয়ামত হোসেন রাধা দাস নামে তার এক সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলযোগে কাটাখালির বেসরকারি সাউথবাংলা এগ্রিকালচার ব্যাংকের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাঘাত এলাকায় পৌছলে পেছন থেকে অপর একটি মোটরসাইকেলে থাকা তিন দুর্বৃত্ত ওই আরোহীদের লক্ষ্য করে গুলি ছোড়ে। 

তিনি বলেন, এতে দুজন গুলিবিদ্ধ হন। তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কাছে কি পরিমাণ টাকা ছিল এবং তা ওই দুর্বৃত্তরা নিতে পেরেছে কিনা তা নিশ্চিত করতে পারেননি ওই পুলিশ কর্মকর্তা। মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা গুলি করে মোংলার দিকে পালিয়ে যায়। তাদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি