ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাগেরহাটে নারীকে গলাকেটে হত্যা

প্রকাশিত : ০৯:৪৫, ২২ মার্চ ২০১৯

বাগেরহাট শহরে হোসনে আরা বেগম (৬০) নামে এক নারীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাগেরহাট পৌরসভার দক্ষিণ সরুই এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। তবে কারা কি কারণে এই নারীকে হত্যা করেছে তা পুলিশ নিশ্চিত করে বলতে পারেনি।

নিহত হোসনে আরা বেগম বাগেরহাট শহরের দক্ষিণ সরুই এলাকার মো. আব্দুর রহিমের স্ত্রী। তার স্বামী মো. আব্দুর রহিম গনপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী ছিলেন। তিনি গত ১৮ মার্চ ওমরাহ হজ পালন করতে বর্তমানে সৌদি আরবে রয়েছেন। চাকরির সুবাধে তার তিন ছেলে বাড়িতে কেউই থাকেন না।

নিহতের ছোট বোন ঝর্ণা বেগম বলেন, আমার বড় ভাগ্নের ফোন পেয়ে তাদের বাড়িতে আসি। এসে দেখি বোনের রক্তাক্ত মরদেহ খাটের উপর পড়ে আছে। ঘরের সব দরজা খোলা। দুটি আলমারি ভাঙা। পরিবারের কোনও সদস্য বাড়িতে না থাকার সুযোগে দুর্বৃত্তের দল ঘরে ঢুকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল নিয়ে গেছে বলে ধারণা করছি।

পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় জানান, নিহতের স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা বাড়িতে না থাকার সুযোগ নিয়ে বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে থানা পুলিশ ও পিবিআই ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেন। কারা কি কারণে এই নারীকে হত্যা করল তা তদন্ত করে দেখা হচ্ছে বলেন জানান পুলিশ সুপার।

একে//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি