ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাগেরহাটে হাসপাতালে ভর্তি নারী করোনায় আক্রান্ত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০২, ১১ মে ২০২০

বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চট্টগ্রাম থেকে আসা ২৫ বছর বয়সী নারী করোনায় আক্রান্ত। জেলা সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। 

উপজেলার শ্রীরামপুর গ্রামে নিজ বাড়িতে আসায় গত শুক্রবার সকালে ওই নারীকে হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী। ওই দিনই তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সিভিল সার্জন জানান, ‘কচুয়া হাসপাতালে ভর্তি নারীর করোনা পজেটিভ। তাকে হাসপাতালে রেখেই চিকিৎসা দেওয়া হবে।’

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মনিশংকর পাইক বলেন, ‘ওই নারীর শরীরে করোনার লক্ষণ ছিল না। কিন্তু বাইরে থেকে আসায় তাকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তার নমুনা সংগ্রহ করে আমরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসি আর ল্যাবে পাঠাই। সেই রিপোর্টে তার করোনা পজেটিভ এসেছে।’

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ বলেন, ‘অতিরিক্ত সতর্কতার জন্য আমরা ওই নারীর বাড়ি ও আশেপাশের ৩টি বাড়ি শুক্রবার থেকেই লকডাউন করেছি । করোনা পজিটিভ আসার পরে তার পরিবারকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে।’

এ নিয়ে বাগেরহাটে ৪ জন করোনায় আক্রান্ত হলেন। তবে বর্তমানে শুধু এই নারীই আক্রান্ত আছেন। বাকিদের মধ্যে দু’জন সুস্থ ও একজন মারা গেছেন।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি