ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

বাগেরহাটের দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৪, ৭ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৬:১৭, ৭ সেপ্টেম্বর ২০২১

জেলা প্রশাসনের সহকারি কমিশনার রিফাত নূর মৌসুমী জরিমানার আদেশ প্রদান করছেন

জেলা প্রশাসনের সহকারি কমিশনার রিফাত নূর মৌসুমী জরিমানার আদেশ প্রদান করছেন

বাগেরহাটে বেকারি ও মিষ্টি তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও বিএসটিআইয়ের ভুয়া লোগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। র‌্যাব-৬ এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময় বিএসটিআই খুলনার ফিল্ড অফিসার মোঃ রাকিবুল হাসান উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকায় বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার রিফাত নূর মৌসুমী ভ্রাম্যমাণ আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ প্রদান করেন।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআইয়ের ভুয়া লোগো ব্যবহারের অপরাধে সুমন বেকারির মালিক রমেশ সাহাকে ৭০ হাজার এবং অস্বাস্থ্যকর পরিবেশের জন্য সাতক্ষিরা ঘোষ ডেয়ারীর জয়দেব ঘোষকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। 

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. মোঃ নাজিউর বলেন, অস্বাস্থ্যকর খাদ্যপণ্য তৈরির অভিযোগে দুটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআইয়ের অনুমতি ছাড়াই লোগো ব্যবহারসহ নানা অপরাধে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যকর খাদ্যপণ্য নিশ্চিতে র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিফাত নূর মৌসুমী বলেন, করোনাকালীন সময়ে স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করতে অভিযান পরিচালনা করে আসছে জেলা প্রশাসন। এর ধারাবাহিকতায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদন ছাড়া বিএসটিআইয়ের লোগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি