ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বাঞ্ছারামপুরে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৮, ২৪ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ৩৮৩ ক্যান বিয়ার ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ সাড়ে ৭ হাজার টাকাসহ মো. বাদল মিয়া- (৩২) ও সবুজ আহম্মেদ-(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার সকালে উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণপাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাদল মিয়া রূপসদী গ্রামের মোসলেম মিয়ার ছেলে ও সবুজ আহম্মেদ একই গ্রামের আক্কাস মিয়ার ছেলে। এ ঘটনায় বাঞ্ছারামপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
    
বিকালে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরে নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শুক্রবার ভোর রাত ৫টার দিকে উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণপাড়ার মাদক ব্যবসায়ী বাদল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও নগদ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করে। 

এ ঘটনায় বাঞ্ছারামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব জানায়, গ্রেফতারকৃত বাদল মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বাঞ্ছারামপুর থানায় ১১টি মামলা রয়েছে।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি