ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

জিম্বাবুয়ে সিরিজ

বাদ পড়লেন সৌম্য-সৈকত-মমিনুল, ফিরলেন সাইফউদ্দিন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২১, ১১ অক্টোবর ২০১৮ | আপডেট: ২০:০২, ১১ অক্টোবর ২০১৮

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড ঘোষণা করা হয়েছে আজ বৃহস্পতিবার। আর এই সিরিজে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত, সৌম্য সরকার ও মমিনুল হক। আর দলের ফিরেছেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। আর নতুন মুখ হিসেবে দল জায়গা পেয়েছেন ফজলে রাব্বি।

জিম্বাবুয়ের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২১ অক্টোবর, মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৪ ও ২৬ অক্টোবর।

এশিয়া কাপের জন্য শুরুতে ঘোষিত ৩১ সদস্যের প্রাথমিক দলে ছিলেন ফজলে রাব্বি। দলের সঙ্গে ওই সময় অনুশীলন ক্যাম্পও করেছিলেন তিনি। এশিয়া কাপের দলে সুযোগ না পেলেও, এবার সাকিব-তামিমের অনুপস্থিতিতে জাতীয় দলে সুযোগটা মিলে গেলো এই অলরাউন্ডার।

দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। সর্বশেষ গত ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিলেটে টি-টোয়েন্টি খেলেছিলেন সাইফ।

জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের বাংলাদেশ দল-
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ সাঈফউদ্দিন ও ফজলে রাব্বি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি