ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

বানবাসী মানুষের কথা ভেবে খারাপ লাগছে : বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৮, ৩১ আগস্ট ২০১৭ | আপডেট: ১৭:২০, ৩১ আগস্ট ২০১৭

বাংলা চলচ্চিত্রে উঠতি নায়িকা শবনম বুবলী। এবারের ঈদে তার দুটি ছবি মুক্তি পাচ্ছে। দুটিতে তার বিপরীতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। দুটি ছবিই হলে গিয়ে দেখার পরিকল্পনার কথা আগেই জানিয়েছিলেন বুবলী। উচ্ছ্বসিত বুবলীর এবারের ঈদ অন্যবারের চেয়ে ভালো কাটবে নি:সন্দেহে। তবে বন্যা দুর্গতদের কথা ভেবে চিন্তিত বুবলী।

এ বিষয়ে বুবলী গণমাধ্যমকে বলেন, ঈদ আনন্দে কাটলেও বানবাসি মানুষের কথা ভেবে খারাপ লাগবে। তাদের সাধ্যমতো সাহায্য করার চেষ্টা করেছি। সাধ্য থাকলে আরও করতাম।
 
ঈদের দিনের পরিকল্পনা সম্পর্কে বুবলী বলেন, ঈদের দিন সাধারণত বাইরে বের হই না। বাসায় আড্ডা দেই। ঘরে থাকতেই আমার বেশি ভালো লাগে। আত্মীয়-স্বজনরা আসে, তাদের সঙ্গে আড্ডা মারি। মেহমানদারি করি।

তবে এবার ঈদে মায়ের রান্নায় সাহায্য করব। বোনের বাচ্চাদের সঙ্গে সময় কাটাব। পরে দুটি ছবি দেখতে প্রেক্ষাগৃহে যাব। দর্শকদের সঙ্গে বসে ছবি দেখার পরিকল্পনা আছে। বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে যাব।

বাসায় এখন কোরবানির গরু কেনার পরিকল্পনা হচ্ছে। বিষয়টি দারুণ এনজয় করছি। ঈদের দিন কোরবানির বিষয়টি আমার কাছে দারুণ লাগে।

তবে আমি পশু কোরবানির চেয়ে কাজী নজরুল ইসলামের কথার সঙ্গে একমত। মনের পশুকে আগে জবাই করতে হবে। এতে পৃথিবীটা আরও সুন্দর হবে।

সবাইকে ঈদের শুভেচ্ছা। হলে গিয়ে আমার দুটি ছবি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।

//এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি