ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাবর আজমকে ফেরালেন মেহেদি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৪, ২৮ নভেম্বর ২০২১ | আপডেট: ১১:২৫, ২৮ নভেম্বর ২০২১

পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে সাজঘরে পাঠালেন মেহেদি হাসান মিরাজ। সরাসরি বোল্ড করে ১০ রানেই বাবরের বিদায়ঘণ্টা বাজান তিনি।

পাকিস্তানের ইনিংসের ৭৩তম ওভারে বল হাতে আসেন মিরাজ। দ্বিতীয় বলেই তাকে বাউন্ডারি হাঁকান বাবর, পৌঁছে যান ব্যক্তিগত ১০ রানে। এক পরের বলেই প্রতিশোধ নিয়ে নেন বাংলাদেশের অফস্পিনার। 

প্রথম ওভারেই পাকিস্তানের ২ উইকেট তুলে নিল তাইজুল

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনে পাকিস্তানের উদ্বোধনী জুটি ভাঙতে পারেনি বাংলাদেশ দল। তবে তৃতীয় দিনের প্রথম ওভারেই জোড়া সাফল্য পেয়েছে টাইগার বোলার। বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম পাকিস্তানের ২ ব্যাটারকে ফিরিয়ে দিয়েছেন।

দিনের প্রথম ওভারেই ১ রানেই ২ উইকেট হারাল পাকিস্তান। তাইজুল জোড়া আঘাতে কেঁপে উঠলো পাকিস্তান শিবির।

৫৮তম ওভারের পঞ্চম বলে আব্দুল্লাহ শফিককে গুড লেন্থে বলটা করেছিলেন তাইজুল। খানিকটা জায়গা বানিয়ে খেলতে চেয়েছিলেন পাকিস্তান ওপেনার। তবে বলটা তার ব্যাটে যাওয়ার আগেই ছুঁয়ে গেছে প্যাড। বাংলাদেশের জোরালো আবেদনে সাড়া দেন আম্পায়ার। তাতে শফিকের সমাপ্তি ঘটে ১৬৬ বলে ৫২ রান করে।

নতুন ব্যাটার আজহার আলীকে পরের বলটা তাইজুল করেছিলেন লেগ স্টাম্পে। সামনে ঝুঁকে ডিফেন্ড করতে চেয়েছিলেন আজহার। কিন্তু বলের লাইন মিস করে গেছেন। বলটা তার ব্যাটের বাইরের কোণা এড়িয়ে গিয়ে সরাসরি আঘাত হানে প্যাডে। 

বাংলাদেশের আবেদনে শুরুতে সাড়া দেননি আম্পায়ার। তবে রিভিউতে সফলতা ধরা দেয় টাইগারদের হাতে।

তবে সেঞ্চুরি তুলে নিয়েছেন ওপেনার আবিদ আলি। তার সঙ্গে আছেন অধিনায়ক বাবর আজম। এখন পর্যন্ত ২ উইকেট হারিয়ে পাকিস্তানের সংগ্রহ ১৬৯ রান।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি