ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাবুলের পথেই হাঁটছেন লকেট?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৯, ২৭ সেপ্টেম্বর ২০২১

বাবুল সুপ্রিয় ও লকেট চ্যাটার্জি

বাবুল সুপ্রিয় ও লকেট চ্যাটার্জি

কয়েকদিন আগেই ভারতের ক্ষমতাসীন দল বিজেপি ছেড়ে পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূলে যোগ দিয়ে শিরোনামে এসেছিলেন আসানসোলের সাংসদ সঙ্গীত শিল্পী বাবুল সুপ্রিয়। এবার দলবদলের জল্পনায় বিজেপির আরও এক সাংসদ, অভিনেত্রী লকেট চ্যাটার্জি। এই জল্পনার নেপথ্যে অবশ্য কুণাল ঘোষের এক টুইট। 

মূলত, ঘাসফুল শিবিরের মুখপাত্র কুণাল ঘোষের টুইটের পরই রাজনৈতিক মহলে ফের একবার প্রশ্ন উঠল, বাবুলের পর কি এবার তবে লকেট? 

উল্লেখ্য, লকেটের দলবদল নিয়ে গুঞ্জন চলছে বেশ কয়েকদিন ধরেই। আর এর মাঝেই কুণালের একটি টুইট আগুনে ঘি ঢালার মতোই কাজ করেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে কুণাল ঘোষ টুইট করে লকেট চ্যাটার্জিকে ভবানীপুরে মমতা ব্যানার্জীর বিরুদ্ধে প্রচার না করার জন্য ধন্যবাদ জানান। কুণালের দাবি, বিজেপি এই 'তারকা প্রচারক'-কে বারবার প্রচারে নামার অনুরোধ করেছিল। কিন্তু লকেট সেই অনুরোধ উপেক্ষা করেন। 

তবে, কুণালের এই টুইটের পাল্টা তোপ দেগেছেন লকেট। পাল্টা টুইট করে জনপ্রিয় এই অভিনেত্রী লেখেন, 'আপনি আগে এটা সুনিশ্চিত করতে নজর দিন, যাতে ভবানীপুর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় হেরে না যান।' 

উল্লেখ্য, সম্প্রতি লকেটকে উত্তরাখণ্ডের বিধানসভা নির্বাচনের জন্য বিজেপির তরফে সহ-পর্যবেক্ষক করা হয়। সেই দায়িত্ব পেয়ে তিনি খুশি বলেই জানিয়েছিলেন। তারপরও তাঁর দলবদল ঘিরে জল্পনা থামছে না।

অবশ্য এটা সত্য যে, অভিনেত্রী থেকে লকেট চ্যাটার্জি মূলত রাজনীতিক হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের হাত ধরেই। সেই লকেটই পরবর্তীতে আচমকা বিজেপিতে যোগদান করেন। একাধিকবার ভোটে লড়েন তিনি। বিজেপির নারী মোর্চার সভাপতিও হন। মাঠে-ময়দানে তৃণমূলের বিরুদ্ধে লড়াইয়ে তাঁকে নজর কাড়তেও দেখা যায়। 

এরই ধারাবাহিকতায় ২০১৯ সালে লোকসভা নির্বাচনে জিতে সাংসদ হন লকেট চ্যাটার্জি। তবে বাবুলের দলবদলের পরই লকেটকে নিয়ে জল্পনা বাড়ে। যদিও সেই সময় লকেট চ্যাটার্জি প্রতিবাদ করে এই জল্পনা নস্যাৎ করে দিয়েছিলেন। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি