ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

`বিএনপির ডাকে মানুষ আন্দোলনে নামবে না’

সাভার প্রতিনধিঃ

প্রকাশিত : ২২:১৮, ১৬ অক্টোবর ২০১৯

বিএনপি বড় দুর্নীতিবাজ দল তাই এই দলের নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে অন্য দলে যোগ দিচ্ছে বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। বুধবার সন্ধ্যায় সাভারে শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে এক যুব সমাবেশে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এসময় আরও বলেন, বিএনপি কোন ঈদের পরে আন্দোলন করবে তারা নিজেই জানেনা। আওয়ামী লীগকে হুংকার দিয়ে কোন লাভ নেই জানিয়ে তিনি আরও বলেন, বিএনপি সারা জীবন দুর্নীতি করেছে মানি লন্ডারিং করে দেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। বিএনপি নেতাকর্মীরা বুঝতে পেরেছে এই দলের সাথে থাকলে কোন লাভ হবে না। 

তিনি আরও বলেন, বিএনপি আন্দোলনের কথা বলে তাদের দলের নেতাকর্মীদের চাঙ্গা রাখার জন্য মাঝে মাঝে এই রকম আন্দোলনের কথা বলে। দেশের মানুষ বুঝে গেছে তাই তাদের আন্দোলনে দেশের মানুষ যোগ দেয় না। নির্বাচনে আসলে দেশের মানুষ যাকে ক্ষমতায় বসাবে সেই দল ক্ষমতায় আসবে। একদিন ব্যাপী এ যুব সমাবেশে প্রায় আট’শ প্রশিক্ষণার্থী অংশ গ্রহন করেন।

যুব সমাবেশে এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, তুরস্কের ইসলামিক কো-অপারেশন ইউথ ফোরামের প্রেসিডেন্ট তাহা আহইয়ানসহ আরো অনেকে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি