ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বিএফইউজে মহাসচিবের সাথে মালয়েশিয়া প্রবাসী সাংবাদিকদের মতবিনিময়

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে 

প্রকাশিত : ১৫:১৩, ৮ ফেব্রুয়ারি ২০২০

এম আবদুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মালয়েশিয়ার প্রবাসী সাংবাদিকরা- একুশে টেলিভিশন

এম আবদুল্লাহকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মালয়েশিয়ার প্রবাসী সাংবাদিকরা- একুশে টেলিভিশন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসচিব এম আবদুল্লাহর সঙ্গে দেশটিতে প্রবাসী বাংলাদেশী সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার রাজধানী কুয়ালালামপুরের মসজিদ জামেক সংলগ্ন ডব্লিউ হোটেলে মতবিনিময়কালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান প্রবাসী সাংবাদিকরা। 

এ সময় তিনি প্রবাসী সাংবাদিকদের সবার খোঁজ খবর নেন। সেই সঙ্গে প্রবাসে থেকে জীবনযুদ্ধে প্রবাসীদের পাশের দাঁড়ানোর জন্য সাংবাদিকদেরকে অভিনন্দন জানান। 

তিনি বলেন, ‘প্রবাসীরা অনেক কষ্টে আছে তাদের পাশে সব সময় থাকবেন।’ প্রবাসীদের সুখে দুখে পাশে থাকার পাশাপাশি দেশের স্বার্থে বলিষ্ঠ ভূমিকা রাখার ওপর জোর দেয়াসহ সাংবাদিকদের বিভিন্ন পরামর্শ দেন। 

অনুষ্ঠেয় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে তিনি সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানিয়ে  প্রবাসী সাংবাদিকদের কাছে দোয়া চেয়েছেন।
 
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আর টিভি মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজু, এনটিভি প্রতিনিধি কায়সার হামিদ হান্নান, বাংলা টিভি প্রতিনিধি মোহাম্মদ আলী, ইটিভি প্রতিনিধি শেখ আরিফুজ্জামান। এ সময় মালয়েশিয়া প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও সাংবাদিকদের সুহৃদ কাজী সালাহউদ্দিন বিএফইউজে মহাসচিবের সঙ্গে কুশল বিনিময় করেন।

এমএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি