ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিখ্যাত ক্রিকেটারদের সঙ্গে লাইফ পার্টনারের প্রথম আলাপ যেভাবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ১৪ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৫:৪৪, ১৪ অক্টোবর ২০১৮

রোহিত শর্মা, শিখর ধওয়ন থেকে শুরু করে বিরাট কোহলি বা শচীন টেন্ডুলকার। বাইশ গজে তাদের কাহিনি যেমন রোমাঞ্চকর, তেমনই ব্যক্তিগত জীবনও। কিভাবে? দেখে নেওয়া যাক বিখ্যাত এই ক্রিকেটারদের সঙ্গে কিভাবে প্রথম আলাপ হয়েছিল তাদের লাইফ পার্টনারের।

রোহিত শর্মা

স্ত্রী ঋতিকার সঙ্গে রোহিতের প্রেমপর্ব সেলুলয়েডের যে কোনও গল্পকে হার মানিয়ে দেবে। ঋতিকা নিজে ছিলেন একজন স্পোর্টস ইভেন্ট ম্যানেজার। আর এটাই ছিল রোহিত-ঋতিকার কাছাকাছি আসার প্রথম সেতু। রোহিতের ম্যানেজারও ছিলেন তিনিই।

শিখর ধওয়ন

গব্বরের সঙ্গে আয়েশার আলাপ কিন্তু ফেসবুকের মাধ্যমে। হরভজন সিংহ ছিলেন আয়েশা এবং শিখর দু’জনেরই ফেসবুকের কমন ফ্রেন্ড। আর সেই সূত্রেই শিখর-আয়েশার আলাপ। আলাপ ঘনিষ্ঠতায় পৌঁছাতে সময় নেয়নি।

বিরাট কোহলি

বিরাট-আনুশকার প্রেমগাঁথা তো খুবই চর্চিত। নিজেদের জগতে দু’জনেই অত্যন্ত সফল। একটা শ্যাম্পু বিজ্ঞাপনে তাদের প্রথম আলাপ। তার পর বন্ধুত্ব। আস্তে আস্তে প্রেম।

এমএস ধোনি

আলাপ ছিল ছোট থেকেই। রাঁচিতে সাক্ষীর সঙ্গে ছোটবেলায় একই স্কুলে পড়তেন ধোনি। সাক্ষীদের পরিবার রাঁচি থেকে দেহরাদূনে চলে গেলে প্রায় এক দশক তাদের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ২০০৭ সালে কলকাতার তাজ বেঙ্গলে উঠেছিল ভারতীয় দল। সেখানে ইনর্টান করছিলেন সাক্ষী। সেই সাক্ষাত্ই ফের মিলিয়ে দিল তাদের।

শচীন টেন্ডুলকার

বাদ রাখা যাবে না শচীন-অঞ্জলির প্রেম কাহিনিকেও। দু’জনের প্রথম দেখা হয়েছিল বিমানবন্দরে। তখন কেউ কাউকে চিনতেন না। তার পর এক কমন বন্ধুর বাড়িতে দেখা। তখন অঞ্জলি ডাক্তারি পড়ছেন। সেই আলাপই আস্তে আস্তে প্রেমে পরিণত হয়। ক্রিকেট সম্পর্কে নিজের জ্ঞানও বাড়াতে শুরু করেন অঞ্জলি।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি